মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন

আজকের রাশিফল শনিবার ২১ ডিসেম্বর ২০১৯

আজকের রাশিফল শনিবার ২১ ডিসেম্বর ২০১৯

মেষ: মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময় হবে। সকাল থেকেই সময় কিছুটা ভালো হয়ে উঠবে। তবে চাকরীজীবীরা আজ কোনো বিশেষ সংবাদ পেতে পারেন।

বৃষ: বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। দৈনন্দিন ব্যয় বৃদ্ধির আশঙ্কা। গৃহ সজ্জার কোনো জিনিস দেখে এতোটাই ভালো লাগবে যে তা ক্রয় করতে গিয়ে অনেক টাকা ব্যয় হয়ে যাবে।

মিথুন: আজ আপনি আপনার অতীতের আনন্দগুলোকে মনে করার চেষ্টা করুন। কখনই বেদনার কথা মনে আনবেন না তাহলে সমস্যা বাড়বে।

কর্কট: আজ স্ত্রীর সঙ্গে করা পুরনো কোনও অশান্তি আবার নতুন করে আসতে পারে। তবে আপনার বিলাসিতার জন্য খরচ অনেক বাড়তে পারে।

সিংহ: প্রেমের ব্যাপারে আজ আপনার চাপ আসতে পারে। তবে এখন প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না, কারণ তারা হয়তো বেশি শক্তিশালী। যাঁরা গঠনমূলক কাজ করেন, কোনও সুযোগ আসতে পারে।

কন্যা: প্রেমে বিরহ যন্ত্রণা বাড়তে পারে। মনের মানুষটি অনেক দুঃখ দেবে। পূজাপাঠ করতে গিয়ে খরচ বৃদ্ধি হবে। প্রিয়জনের কাছ থেকে আজ ভালবাসা পাবেন না।

তুলা: এই রাশির জাতক জাতিকারা কোনও অপরিচিত ব্যক্তি থেকে সাবধান থাকুন। ব্যবসায় আজ সম্মান ও লাভ অনেক বাড়তে পারে। পেটের সমস্যার জন্য আজ আপনার কাজের সমূহ ক্ষতি হতে পারে।

বৃশ্চিক : কাজে অনেক বেশি অগ্রগতি হবে। নির্বাচন সংক্রান্ত কাজে এলাকায় যোগাযোগ রক্ষা করে চললে পরিস্থিতি আপনার অনুকূলে আসতে পারে।

ধনু: ধনু রাশির জাতক জাতিকারা আজ প্রেম ও রোমান্সে সফলতা পাবেন। কারো ভালোবাসার জন্য নিজেকে অর্পণ করবেন। সন্তান সফল হওয়ায় পিতা মাতা আনন্দ পাবে।

মকর: মকর রাশির জাতক জাতিকার জন্য এই দিনটি ভালো কাটবে । কর্মক্ষেত্রে প্রত্যাশা পূরণ হতে পারে। পরিবারের সাথে কোনো আত্মীয় বাড়ী বেড়াতে যেতে হতে পারে।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময় কাটবে। ছোট ভাই বোনের কাছ থেকে কোনো কোনো ভালো সংবাদ আসবে। যোগাযোগের ফলে আপনি লাভবান হবেন।

মীন: আপনার আজকে সন্তানদের জন্য চিন্তাবৃদ্ধি হতে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। কুটির শিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877